শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

ঈদ উপলক্ষে কলরবের নতুন নাশীদ 'ইকরা' (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান: জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন ‘কলরব শিল্পীগোষ্ঠী’-এর পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশ বিদেশের শ্রোতাদের জন্য এবারের ঈদ আয়োজনে থাকছে ভিন্নমাত্রার চমৎকার নাশিদ ‘ইকরা’।

শনিবার (১০ আগস্ট) রাত ১০ টা ৩০ মিনিটে হলিটিউনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে নতুন এ সঙ্গীতটি।

ভিন্নমাত্রার এই নাশীদে দরদি কন্ঠে চমৎকারভাবে ফুটে উঠেছে 'ইকরা' শব্দের মর্মার্থ। একঝাঁক শিশু কিশোরদেরকে নিয়ে শিল্পী মুহাম্মাদ বদরুজ্জামান এবং সাঈদ আহমাদের পরিবেশনায় মুগ্ধ হয়েছে শ্রোতারা।

ব্যতিক্রমী এই নাশীদটির কথা ও সুর করেছেন গীতিকার আহমাদ আব্দুল্লাহ। কন্ঠ দিয়েছেন কলরব শিল্পী সাঈদ আহমাদ, মুহাম্মাদ বদরুজ্জামান, সাকিব এবং গালিব বিন আজাদ।

নাশীদটি শুনতে ">ক্লিক করুন 

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ