শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আইবিটিআরএর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ) এর উদ্যোগে সরকারি ও বেসরকারি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের জন্য ইন্টার্নশিপ প্রোগ্রাম একাডেমি ভবনে উদ্বোধন করা হয়েছে।

আজ (২ জুলাই) মঙ্গলবার ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আইবিটিআরএ-র মহাপরিচালক ড. মাহমুদ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ রুকন উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ড. মুহাম্মদ মিজানুর রহমান ও মুহাম্মদ জিল্লুর রহমান আল মাহমুদ উপস্থিত ছিলেন।

দুই মাসব্যাপী এ প্রোগ্রামে দেশের সরকারি ও বেসরকারি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১২০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ