শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

‘জয় শ্রী রাম’ না বলায় এবার নামাজ শেষে ফিরতি পথে যুবকের উপর নৃশংস হামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম

এবার মসজিদ থেকে ফেরার পথে জাতিগত প্রতিহিংসার শিকার হলো ভারতের মুসলিম যুবক। মাথায় টুপি পরার অপরাধে বেধড়ক মারা হলো তাকে। একই সঙ্গে ‘জয় শ্রী রাম’ বলতেও বাধ্য করা হয়েছে। ভারতের উত্তর প্রদেশের কিদওয়াই নগরে এ নৃশংস ঘটনা ঘটেছে।

ইন্ডিয়া টুডের বরাতে জানা যায়, গত শুক্রবারের নামাজ শেষে ১৬ বছরের মুহম্মদ তাজ বাড়ি ফিরছিলেন। এ সময় বাইকে করে বেশ কয়েকজন যুবক এসে তাকে ঘিরে ধরে। এরপরই তাজের টুপি খুলে ফেলে দেওয়া হয়। ‘জয় শ্রীরাম’ বলার জন্যে বাধ্য করে। না বলায় তার উপর হামলে পরে কতগুলো উগ্রবাদী হিন্দু।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। চলতি সপ্তাহতেই এক মাদরাসা শিক্ষককে ট্রেন থেকে ফেলে দেওয়া হয়। তাবরেজ আনসারিকে হত্যা করা হয় নৃশংসভাবে পিটিয়ে।

আবার কলকাতায় হাফেজে কুরআনের উপরও হামলা করেছে তারা। এভাবে আর কতদিন হামলা চলবে। আতঙ্ বিরাজ করছে ভারত জুড়ে। সূত্র: ইন্ডিয়া টুডে

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ