শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইসলামী ব্যাংকের পক্ষ থেকে হজযাত্রীদের উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চলতি বছরের হজযাত্রীদের জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে আশকোনা হজক্যাম্পে ফোমের বিছানা ও পানি বিশুদ্ধকরণ যন্ত্র প্রদান করা হয়েছে।

২৭ জুন বৃহস্পতিবার ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মুহা. ইয়াহিয়া আশকোনা হজক্যাম্পের পরিচালক সাইফুল ইসলামের নিকট এসব সামগ্রী হস্তান্তর করেন।

প্রতিবছরই ব্যাংকের পক্ষ থেকে হজযাত্রীদের জন্য এ ধরণের সেবা প্রদান করা হয়। এসময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহা. মিজানুর রহমান ভূঁইয়াসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ