শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

মুসলিম যুবকদের গলা কেটে ফেলার হুমকি বিজেপি এমপির

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়য়ার ইসলাম:  মুসলিম যুবকদের গলা কাটার হুমকি দিয়েছেন আদিলাবাদ থেকে নির্বাচিত বিজেপির সংসদ সদস্য সোয়ম বাপু রাও। তার এমন অসংলগ্ন বক্তব্যে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে হায়দরাবাদ ও আদিলাবাদে।

এক আদিবাসী নারীর ওপর মুসলিম যুবকের উৎপীড়নের অভিযোগ এনে মুসলিম যুবকদের গলা কেটে ফেলার বিজেপির এ সংসদ সদস্য। খবর নিউজ এইটিনের।

এদিকে সাম্প্রদায়িক উসকানি দেয়ায় সোয়ম বাপুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বিতর্কিত বক্তব্যের জন্য সোয়ম বাপু রাওকে ক্ষমা চাওয়ার আহ্বান আহ্বান জানিয়েছেন কংগ্রেসের সংখ্যালঘু সেলের জেলা সভাপতি সাদিজ খান।

প্রসঙ্গত, বাপু রাও বিজেপিতে এ বছরই যোগ দিয়েছেন।

এর আগে ২০১৪ সালে তিনি টিআরএসের টিকিটে জয়ী হয়েছিলেন। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে হেরে গিয়ে লোকসভা নির্বাচনে লড়ার জন্য কংগ্রেসের টিকিট চান বাপু রাও।

কংগ্রেস আদিলাবাদ থেকে অন্য প্রার্থীকে মনোনীত করায় পরই বিজেপিতে যোগ দেন তিনি। তার অভিযোগ, তেলঙ্গানায় বিজেপি নেতারা ক্রমাগত প্রতিহিংসার স্বীকার হচ্ছেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ