শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

ঈদে আনন্দ করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ রোহিঙ্গা নিহত, আহত ১১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুর রহমান আরিফী
টেকনাফ প্রতিনিধি

টেকনাফে ঈদ উল্লাস করতে গিয়ে রোহিঙ্গা বোঝাই পিকআপ ভ্যান দূঘর্টনায় কবলে পড়লে ঘটনাস্থলে ৩জন নিহত ও ১১জন আহত হয়েছে। পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিস দল দূঘর্টনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, ৭ জুন দুপুর ১২টার দিকে একদল রোহিঙ্গা ঈদ ভ্রমণ উপলক্ষ্যে পিকআপ ভ্যান (চট্টমেট্টো-ন-১১-৭০৩৭) করে ২২জন বহরের একদল রোহিঙ্গা গান-বাজনা ও নেচে উল্লাস করে ভ্রমণকালে মেরিন ড্রাইভের কচ্চপিয়া এলাকায় পৌঁছলে সড়কে থাকা ১টি ছাগলকে রক্ষা করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক হতে ১৫ফুট নীচে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৩জন নিহত ও ১১জন গুরুতর আহত । অন্যরা সামান্য আহত হয় বলে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের তদন্ত কর্মকর্তা আনোয়ার হোসেন নিশ্চিত করেন।

এ দূঘর্টনার খবর পেয়ে বাহারছড়া বিশেষ চেকপোস্টে দায়িত্বরত বিজিবি, ফায়ার সার্ভিস, টেকনাফ ও বাহারছড়া পুলিশের পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে নিহত ও আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে নিহতদের মৃত্যু নিশ্চিত করার পর পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আহতদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সকলে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বলে একাধিক সুত্র নিশ্চিত করেন।

তারা ঈদ উপলক্ষ্যে আনন্দ করতে এ পিকআপ ভ্যান নিয়ে টেকনাফ বাই মেরিন ড্রাইভ টু কক্সবাজার হয়ে বস্তিতে ফেরার কথা ছিল। এ দূঘর্টনায় পুরো ক্যাম্প জুড়ে স্বজন হারানোর শোকে স্তব্ধ হয়ে গেছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ