শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

উত্তরখানে দুই সন্তানসহ মায়ের গলিত মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর উত্তরখানের ময়নারটেক এলাকার একটি বাসা থেকে দুই সন্তানসহ মায়ের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ৮টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

নিহতরা হলেন- মা জাহানার খাতুন মুক্তা (৪৭), ছেলে মুহিব হাসান রশি (২৮) এবং প্রতিবন্ধী মেয়ে তাসফিয়া সুলতানা মিম (২০)। তাদের বাবা মৃত ইকবাল হোসেন।

জানা যায়, ৭ মে ২৮ বছরের ছেলে ছেলে মহিব হাসান এবং ২০ বছরের প্রতিবন্ধি মেয়ে মীমকে নিয়ে উত্তরখানের ময়নারটেকে বাসা ভাড়া নেন জাহানারা বেগম। সবশেষ বৃহস্পতিবার বাড়ির কেয়ারটেকারের সাথে দেখা হয় । এরপর থেকেই আর ঘর থেকে বের হয়নি মা-মেয়ে ও ছেলে।

রোববার গন্ধ পেয়ে সন্দেহ হলে, বাড়ির পিছনের জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পায় প্রতিবেশীরা। থানায় যোগাযোগ করা হলে, পুলিশ এসে তাদের তিনজনের মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, প্রতিবেশীদের কাছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মা, মেয়ে ও ছেলের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে জাহানারা বেগমের সই করা একটি চিরকুট পাওয়া গেছে। এ থেকে প্রাথমিকভাবে এ ঘটনাকে আত্মহত্যা মনে করলেও, ছেলে মহিবের ঘাড় ও পেটে বটির আঘাত থাকায় বিষয়টি আরো তদন্তের কথা বলছে পুলিশ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ