শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

রাবিতাতুল মাদারিস আল-ইসলামিয়া কক্সবাজার এর ফল প্রকাশ: পাশের হার ৮৬.০৫%

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকবাল আজিজ
টেকনাফ প্রতিনিধি

সদ্য গঠিত আঞ্চলিক কওমি মাদরাসা শিক্ষাবোর্ড 'রাবিতাতুল মাদারিস আল-ইসলামিয়া কক্সবাজার' এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত ১৪৪০ হিজরি মোতাবেক ২০১৯ ইংরেজি শিক্ষাবর্ষের জামাতে নাহুম (পঞ্চম শ্রেণি) এর মারকাযি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে।

আজ (রবিবার) ১২মে সকাল ১০টায় বোর্ডের প্রধান কার্যালয় আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফে বোর্ডের চেয়ারম্যান আল্লামা কিফায়তুল্লাহ শফীক এর হাতে ফলাফল তুলে দেন বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রণ বিভাগের প্রধান মাওলানা আনিসুর রহমান মাহমুদ।

বোর্ড কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে জানা যায়, কক্সবাজারের ১৯টি প্রতিষ্ঠান থেকে মোট ২২২জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এতে মুমতায ৭২ জন, জাইয়্যিদ জিদ্দা ৯৬ জন, জাইয়্যিদ গ্রেডে ১১জন উত্তীর্ণ হয়েছে, অকৃতকার্য হয়েছে ২৯ শিক্ষার্থী এবং অনুপস্থিত ছিলো ১৪জন শিক্ষার্থী।

মারকাযি পরীক্ষার ফলাফলে মেধা তালিকায় স্থান পেয়েছে ৭টি প্রতিষ্ঠানের ২৯জন ছাত্র। তন্মধ্যে আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ থেকে ১৩ জন, ইসলামিক রিসার্চ সেন্টার কক্সবাজার থেকে ৬জন, আল-জামেয়া আল-আশরাফিয়া কাসেমুল উলূম মিঠাপানিরছড়া থেকে ৫জন, দারুল ঈমান আল-ইসলামিয়া শাহ পরীর দ্বীপ থেকে ২জন, মা'হাদ ইবনে মাসউদ আল-ইসলামী ডেইলপাড়া থেকে ১জন, মাদরাসা ইবনে আব্বাস আল-ইসলামিয়া লেদা হ্নীলা থেকে ১জন, মাদরাসা সুলতানিয়া আযীযুল উলূম মরিচ্যাপালং থেকে ১জন।

হাইআতু ইত্তেহাদুল মাদারিসের অধীনে সদ্য গঠিত বোর্ডটির চেয়ারম্যান আল্লামা কিফায়তুল্লাহ শফীক সাহেব বোর্ড পরীক্ষায় অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা ও শুকরিয়া জ্ঞাপন করেন এবং রমাযানের পর মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের আনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হবে বলে প্রতিবেদককে জানান।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ