শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

ওসি মোয়াজ্জেমকে রংপুর থেকে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার  ইসলাম: মাদরাসাছাত্রী নুসরাত হত্যার ঘটনায় ফেনীর সোনাগাজি থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুর বদলি করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) দুপুরে রংপুর নগরীর লালবাগ এলাকায় সাধারন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের উদ্যোগে এ প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়। সে সময় তারা ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার এবং রংপুর রেঞ্জ থেকে অপসারণ করার দাবি জানান।

সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রনেতা রবিউল ইসলাম, মানষ চন্দ্র বর্মণসহ অন্যান্য নেতারা। বক্তারা অভিযোগ করে বলেন, বরখাস্ত পুলিশ কর্মকর্তাকে রংপুর রেঞ্জে বদলি করার ঘটনায় তীব্র প্রতিবাদ জানাই। তাকে গ্রেফতার না করে বাঁচানোর চেষ্টা করা হচ্ছে।

এদিকে ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুর বদলি করার খবর জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিন্দার ঝড় ওঠে। অনেকেই তার গ্রেফতার দাবি করেছেন।

সুজন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন বলেন, সোনাগাজি থানার ওসি মোয়াজ্জেমের মতো কুলাঙ্গার ব্যক্তিকে রংপুরের জনগণ কোনোভাবেই গ্রহণ করবে না। তাকে গ্রেফতার না করে কেন রংপুরে বদলি করা হলো সে ব্যাপারেও প্রশাসনের কাছে ব্যাখ্যা চাওয়া হবে।

মানববন্ধন ও সমাবেশে জুতা প্রদর্শন করে নারী নির্যাতন ও হত্যাকারীদের সহযোগী ওসি মোয়াজ্জেম হোসেনের প্রতি ঘৃণা প্রকাশ করা হয়। পাশাপাশি হত্যার ঘটনায় জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

এতে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কারমাইকেল কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ