শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

রোহিঙ্গা সন্দেহে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার  ইসলাম: খুলনার ডুমুরিয়া উপজেলার মাগুর ঘোনার কাঠালীয়া বাজারে ৬০ বছর বয়সী এক অজ্ঞাত বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার (১০ মে) এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে সাহস ঘোষগাতী গ্রামের চিংড়িঘের মালিক মেহেদী মোড়ল ও কাঠালীয়া বাজারের মুদি দোকানদার মধুসুদন মণ্ডলকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে স্থানীয়রা জানান, রাতে রোহিঙ্গা সন্দেহে ওই বৃদ্ধকে লোকজন পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলার কপিলমুনি হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, নিহত ব্যক্তি রোহিঙ্গা কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে তাকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

পুলিশ আটক দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ডুমুরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে বলেও জানান ওসি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ