শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

মেহেরপুরে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেহেরপুরের গাংনী ‍উপজেলায় স্কুলছাত্রী ধর্ষণ ও গৃহবধূকে এসিড নিক্ষেপ মামলার আসামি ইয়াকুব আলী কাজল (২৬) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

শুক্রবার (১০ মে) রাত আড়াইটার দিকে ইউনিয়নের গাঁড়াডোব মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, কাজল উপজেলার ধানখোলা ইউনিয়নের গাঁড়াডোব গ্রামের জালাল উদ্দীন ওরফে হাবুর ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, প্রেমে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে রামকৃঞ্চপুর ধলা গ্রামের এক গৃহবধূকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় কাজল। পরে ওই গৃহবধুর পরিবার বিষয়টি পুলিশকে জানায়।

শুক্রবার সকালে গোপন সংবাদ পেয়ে উপজেলার কাথুলী ইউনিয়নের ধলা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে শুক্রবার রাতে তাকে দিয়ে ইউনিয়নের গাঁড়াডোব এলাকার একটি বাঁশবাগানে অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

একপর্যায়ে তার সহযোগীরা পিছু হটে গেলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, দুই রাউন্ড কার্তুজ ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।

কাজল একই গ্রামের এক স্কুলছাত্রী ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি। ওই মামলায় সে পলাতক ছিলো বলে জানান তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ