শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

পাকিস্তানে পাঁচ তারকা হোটেলে হামলা; চলছে গোলাগুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের বেলুচিস্তানের গোয়াদার শহরে পাঁচ তারকা পার্ল কন্টিনেন্টাল হোটেলে তিন থেকে চারজন বন্দুকধারী হামলা চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। হামলায় এখন পর্যন্ত এক নিরাপত্তা কর্মী নিহত হয়েছে। এখনো পর্যন্ত গোলাগুলি চলছে বলে জানা যায়।

গোয়াদার স্টেশনের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, স্থানীয় সময় চারটা ৫০ মিনিটে এই হামলা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অভিযান পরিচালনা করছে সেনাবাহিনী এবং সন্ত্রাসবিরোধী বাহিনী। ঘটনাস্থলে এখনো গোলাগুলি চলছে।

প্রাদেশিক স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, বন্দুকধারীর হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এদিকে, পাঁচ তারকা হোটেলটিতে কোনো বিদেশি অতিথি ছিল না বলে নিশ্চিত করেছে পুলিশ।

এরইমধ্যে হোটেলে বেশিরভাগ অতিথিকে নিরাপদে বের করে আনা হলেও বন্দুকধারীরা হোটেলের ভেতরেই অবস্থান করছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ