শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজার সদর উপজেলার পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম ইন্তেকাল করেছেন ।  ইন্নালিল্লাহ বা ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

আজ শুক্রবার (৯ মে) বিকেল তিনটায় চট্টগ্রাম মেডিকেল কলেজে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বৎসর। তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অনেক শুভাকাঙ্ক্ষী রেখে যান।

জানা যায়, তিনি দীর্ঘদিন ক্যানসারে ভোগছিলেন। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আগামীকাল শনিবার সকাল দশটায় লক্ষীপুর জুমা মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান মৃতের বড় ছেলে ডা. রিগ্যান ।

তার মৃত্যুতে ডাউনলোড ডট কম এর প্রকাশক ও চেয়ারম্যান- মুহা. রেজাউল করিম গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ