শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই

আধিপত্য বিস্তারের জেরে ছেলেকে না পেয়ে বাবাকে খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বান্দরবানে পাহাড়ে আধিপত্য বিস্তারের জেরে রিপন তঞ্চঙ্গ্যাকে বাড়িতে না পেয়ে তার বাবা জয়মনি তঞ্চঙ্গ্যাকে (৫২) গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। রিপন তঞ্চঙ্গ্যা জনসংহতি সমিতির কর্মী।

বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৯টার দিকে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বাকিছড়া মুখ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বাকিছড়া মুখ এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীদের পাঁচ সদস্যের একটি গ্রুপ পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) কর্মী রিপন তঞ্চঙ্গ্যাকে খোঁজতে বাড়িতে যায়।

এসময় তাকে না পেয়ে তার পিতা জয়মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় বাকিছড়ামুখসহ আশপাশের এলাকাগুলোতে আতঙ্ক দেখা দিয়েছে। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

সদর থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী জানান, সন্ত্রাসীরা গুলি করে স্থানীয় একজন দোকানদারকে হত্যা করেছে। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে এ ঘটনায় কারা জড়িত সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ