শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

কুরআন শিখতে ব্যবহার করুন 'লার্ন কুরআন তাজবিদ'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পবিত্র কুরআন শরীফ শিখতে হলে প্রথম শর্ত আরবি ২৯টি হরফ চিনতে হবে এবং মাখরাজ সম্পর্কে জানতে হবে। আর এই বিষয়গুলোকে এই অ্যাপের সাহায্যে খুব সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে।

এটি একটি কোরআন শিক্ষার অ্যাপ্লিকেশন সার্ভিস, যা থেকে একজন পাঠক অ্যাপটি ব্যবহার করে নিজ নিজেই শিখতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি ইংরেজি ভাষাভাষীদের জন্য তৈরি করা হয়েছে।

তবে তেমনি অন্য একটি অ্যাপ রয়েছে লার্ন বাংলা কুরআন। এই অ্যাপটি মূলত বাংলা ভাষাভাষীদের জন্য তৈরি করা হয়েছে। এখানে আরবি হরফ লেখা শেখানোর ব্যবস্থাও রয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ