শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় চলন্ত বাসে এক নার্সকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত চালক নূরুজ্জামান ও সহকারী লালু মিয়াকে আটক করা হয়েছে। নিহত শাহিনুর আক্তার তানিয়া (২৩) জেলার কটিয়াদী উপজেলার লোহাজুড়ি ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি রাজধানী ঢাকায় ইবনে সিনা হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, তানিয়া সোমবার বিকালে নিজ বাড়িতে যাওয়ার জন্য ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাস যোগে রওনা হন। রাত সাড়ে ৯টার দিকে কটিয়াদী আসার পর তানিয়া ও অপর দুই যাত্রী ছাড়া বাকি সবাই নেমে যায়। পরে উজানচর নামক স্থানে তানিয়া ছাড়া বাকি দুই যাত্রীও নেমে যায়।

কিশোরগঞ্জ-ভৈরব সড়কের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড় গজারিয়া নামক স্থানে বাসটি পৌঁছার সময় বাসের চালক ও সহকারীসহ অন্যান্যরা তানিয়াকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে।

রাত পৌনে ১১টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তানিয়ার বড় ভাই বাদল মিয়া অভিযোগ করেন, ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তার বোনকে হত্যা করা হয়েছে। তবে বাস কর্তৃপক্ষ দাবি করেছে, চলন্ত বাস থেকে তাড়াহুড়ো করে নামার সময় গুরুতর আহত হয়ে তরুণীর মৃত্যু হয়।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযুক্ত চালক ও সহকারীসহ দুজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ