শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

'বিএনপি সব সময় একটু দেরিতে বুঝে'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি সব সময় একটু দেরিতে বুঝে, এটা মির্জা ফখরুল ইসলামের বক্তব্য থেকে বেরিয়ে এসেছে। বিএনপি গত কয়েক বছরে অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছে; যার জন্য জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে গেছে। কথাগুলো বলেছেন তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ।

তিনি আরো বলেন ‘গত কয়েক বছরে বিএনপি অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছে এবং গত নির্বাচনে (২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচন) না যাওয়ার সিদ্ধান্ত ছিল তাদের বড় ভুল সিদ্ধান্ত। জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়ে তারা বোমা হামলা, আগুন ও সন্ত্রাস করেছে ।

এ সরকারের আমলে বিএনপির শেষ মুহূর্তে অংশগ্রহণ করেছে এবং মনোনয়ন বাণিজ্য না থাকলে তারা হয়তো আরও একটু ভালো করতে পারতো’, বলেন তিনি।

আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সাথে কথা বলার সময় এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির পাঁচজন সংসদ সদস্য শপথ নিয়েছে। আর মির্জা ফখরুল ইসলাম সংসদে শপথ নিতে পারে নাই। এটা বিএনপির অতি কৌশলের কারণে বলি হয়েছেন মির্জা ফখরুল।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ