শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

নান্দাইলে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হযরত আলী নামে এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন। এ সময় শফিকুল ও সাইদুল নামে দুই পুলিশ সদস্য আহত হন বলে আইনশৃঙ্খলা বাহিনী দাবি করছেন।

নিহত হযরত আলী উপজেলার সাভার গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

গতকাল শুক্রবার রাতে উপজেলার সাভার গ্রামের একটি কমিউনিটি ক্লিনিকের পেছনে এই কথিত ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩০০ গ্রাম হেরোইন, ২০০ ইয়াবা, একটি পাইপগান ও তিনটি গুলি উদ্ধার হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. কামাল আকন্দ দাবি করেন, মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

এ সময় ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা করলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইট ছুড়তে থাকে। এতে পুলিশের দুই কনস্টেবল আহত হন।

‘পরে পুলিশ আত্মরক্ষার্থে ফাঁকা গুলি করে। একপর্যায়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পাওয়া যায়।’

ওসি আরো বলেন, পরে আহত হযরত আলীকে নান্দাইল থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

ওসি কামাল আকন্দ আরো দাবি করেন, নিহত হযরত আলীর বিরুদ্ধে নান্দাইল থানায় মাদকসহ দশটিরও বেশি মামলা রয়েছে।

-এমডব্লিউ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ