শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বিদেশি শক্তির বিরুদ্ধে লড়তে গিয়ে হয় বাঁচব না হয় মরব: এরদোগান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান বলেছেন, ‘বিদেশি শক্তির বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয় বাঁচব, না হয় মরব। কিন্তু আত্মসমর্পণ করব না। আমাদের জনগণের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদের সঙ্গে আমরা লড়াই করব।’

গতকাল রোববার (২৮ এপ্রিল) রাজধানী আংকারায় ক্ষমতাসীন জাস্টিস অ্যান্ড ডেভলপপমেন্ট পার্টি বা একেপি’র এক সমাবেশে এরদোগান এ কথা বলেন।

তিনি আরও বলেন, যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করছি তা থেকে আমরা একথা বুঝতে পারছি যে, বৃহৎ ও শক্তিশালী তুরস্ক গড়তে আমাদের ত্যাগ-স্বীকার করতে হবে। আমাদের সামনে আবারও চ্যালেঞ্জ এসেছে- হয় আমরা বাঁচব না হয় মরব। অন্য কোনো পথ নেই।

২০১৩ সালে তুরস্কে সরকার-বিরোধী বিক্ষোভ বিষয়টি তুলে ধরে বলেন, ২০১৩ সালে তুরস্কে সরকার-বিরোধী বিক্ষোভের পর থেকে তুর্কি অর্থনীতি বিদেশি শক্তিগুলোর হামলার শিকার হয়ে আসছে। তবে অর্থনীতি ও নিরাপত্তার দিকে বিশেষ নজরদারি করা হচ্ছে।

আরএইচ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ