শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

‘জঙ্গি আস্তানা’ সন্দেহে মোহাম্মদপুরে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মোহাম্মদপুরের বছিলা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার দিবাগত রাত সাড়ে তিনটা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটির ভেতর থেকে গুলি ও দুটি বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে বলে দাবি করেছে র‌্যাব।

আজ সোমবার সকালে র‌্যাবের পরিচালক মুফতি মাহমুদ খান বাড়িটি ঘিরে রাখার তথ্যে জানিয়েছেন। তিনি বলেন, বছিলার মেট্রো হাউজিং এলাকায় বাড়িটি অবস্থিত। এটি একটি এক তলা টিনশেডের ভবন। চারটি কক্ষ রয়েছে। জঙ্গি অবস্থানের তথ্য জানার পরিপ্রেক্ষিতেই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে র‌্যাব-২।

তিনি আরোও জানান, বাড়িটির আশপাশ থেকে যখন লোকজন সরানো হচ্ছিল, তখন ‘জঙ্গিরা’ র‌্যাবের অবস্থান টের পেয়ে গুলি করে। এ সময় একটা বিস্ফোরণ হয়। এর পর ভোররাত সাড়ে চারটা—পৌনে পাঁচটার দিকে আরেকটি বড় বিস্ফোরণ হয়।

বাড়িটির আশপাশের লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে। তাদের খোঁজ নেয়ার জন্য বাড়ির কেয়ারটেকারসহ দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরএইচ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ