শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প

পিকআপ চাপায় মাদরাসাছাত্রের মৃত্যু, শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লক্ষ্মীপুর-মজুচৌধুরীহাট সড়কের শাকচর এলাকায় পিকআপের চাপায় তৃতীয় শ্রেণীর এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। নিহত ইয়াছিন হামিদ মিয়াজী শাকচর এলাকার বাবুল মিয়ার ছেলে।

আজ রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কের মাদ্রাসার সামনে রাস্তায় গাছ ফেলে ঘন্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষক ও শিক্ষার্থীরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ইয়াছিন সকালে মাদ্রাসায় যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় লক্ষ্মীপুর থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা পিকআপটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় ইয়াছিন। পরে সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

এ ঘটনার পর বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা সড়কে গাছ ফেলে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। এতে করে সড়কে চলাচলকারী যানবাহন বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ তুলে দেয়। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এমএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ