শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

দুই বোর্ডে এইচএসসির ফিন্যান্স-ব্যাংকিং পরীক্ষা স্থগিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা ও যশোর বোর্ডের সোমবারের এইচএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। সোমবারের প্রশ্নপত্র রবিবারে খুলে ফেলায় এই দুই বোর্ডের ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা ২য় পত্র পরীক্ষা স্থগিত করা হয়েছে।এ পরীক্ষা ৭ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে ।

রোববার (২৮ এপ্রিল) ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মুহা. জিয়াউল হক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

জিয়াউল হক বলেন, ঢাকা বোর্ডের ফরিদপুর আলফা ডাঙ্গা কলেজ কেন্দ্রে ও যশোর বোর্ডের অধীনে খুলনার একটি কলেজে আগামীকালের ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা ২য় পত্র পরীক্ষার প্রশ্ন রোববার ভুলবশত খুলে ফেলা হয়েছে। এ কারণে আগামীকাল সোমবার দুই বোর্ডের অধীনে এ বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, আগামীকাল সোমবারের ঢাকা ও যশোর বোর্ডের অধীনে নির্ধারিত ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা ২য় পত্র পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে অন্যান্য বোর্ডের অধীনে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ ছাড়াও ঢাকা ও যশোর বোর্ডের আগামীকাল ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা ছাড়া সকল বিষয়ের নির্ধারিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। এ পরীক্ষায় ১৩ লাখ ৫১ হাজার ৫০৫ জন শিক্ষার্থী অংশ নিয়েছে।

আরএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ