শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

হাতকড়া এবং চোখ বাঁধা অবস্থায় ফিলিস্তিনি কিশোরকে গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: অধিকৃত পশ্চিম তীরের এক ফিলিস্তিনি কিশোর অভিযোগ করে বলেছেন, তার হাতে হাতকড়া পরানো এবং চোখ বাঁধা অবস্থায় তাকে হত্যার চেষ্টা করেছে দখলদার ইসরায়েলি বাহিনী। খবর আনাদোলু এজেন্সির।

১৬ বছর বয়সী ওসামা আলি আল-বাদান নামের এই কিশোরকে গত সপ্তাহে গ্রেপ্তার করে ইসরায়েলি বাহিনী। ওই সময় সে বেথেলহেমের তোকু শহরে বিক্ষোভ করছিল। ফিলিস্তিনি এক নারীর ওপর একজন অবৈধ বসতি স্থাপনকারী গাড়ি তুলে দেয়ার প্রতিবাদে ওই বিক্ষোভের আয়োজন করা হয়েছিল।

তুরস্কের শক্তিশালী সংবাদ সংস্থা আনাদোলু এজেন্সিকে আল-বাদান বলেন, আমার হাতে হাতকড়া পরানো ছিল এবং চোখ বাঁধা ছিল। যখন আমি পালানোর চেষ্টা করি তখন ইসরায়েলি বাহিনীর সদস্যরা আমার ওপর গুলিবর্ষণ করে।

তিনি অভিযোগ করে বলেন, ইসরায়েলি সেনাবাহিনীর সদস্যরা ‘তাকে ইচ্ছাকৃতভাবে হত্যার চেষ্টা করে।’

পরে স্থানীয় ব্যক্তিরা আল-বাদানকে উদ্ধার করে এবং তাকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আল-বাদানের বাবা জানিয়েছেন, তার ছেলের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। কিন্তু চিকিৎসার জন্য তাকে কয়েক সপ্তাহ হাসপাতালে থাকতে হবে।

অন্যদিকে ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, তারা ওই ঘটনার তদন্ত শুরু করেছে।

সূত্র:  আনাদোলু এজেন্সি

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ