শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

নেত্রকোনায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় যৌতুকের টাকা দিতে না পারায় পারমিনা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার সিধলী পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত পারমিনার ভাই তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন যৌতুক লোভী। পারমিনাকে প্রায়ই যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলেন। ইতোমধ্যে পারমিনা এক লাখ টাকা যৌতুক এনেও দিয়েছে তার স্বামীকে। তারা আরও এক লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা এনে দিতে রাজী না হওয়ায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করে আসছিলেন।

তারই জের ধরে শুক্রবার ভোরে তার স্বামীর বাড়ির লোকজন পারমিনাকে বেধরক পিটুনি দেয়। এতে পারমিনা মারা যায়। পারমিনার গলায়, বুকে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তোরাব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে আটক করেছে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজহারুল করীম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ