শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

স্বাধীন পরিবহনের চালক গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মৎস ভবন এলাকায় বাস ও দুটি প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় ঘাতক বাস চালককে গ্রেফতার করেছে রমনা থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে স্বাধীন পরিবহনের চালক মুহাম্মদ নজরুল ইসলামকে (৪৩) গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি’র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলশেন্স বিভাগের এডিসি ওবায়দুর রহমান।

এর আগে আজ সকাল ৭টায় রাজধানীর মৎস্য ভবন এলাকায় স্বাধীন পরিবহনের একটি বাস ও দুটি প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন নূর আলম (৩০) ও শরীফ (২০)।

থানা সূত্রে জানা যায়, এ দুর্ঘটনায় দু'টি বাস, তিনটি প্রাইভেটকার ও একটি রিকশা ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পর সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা হতাহতদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ