শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

পশ্চিমা মিডিয়াগুলো ইসলামের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে: এরদোগান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:ইসলামের বিরুদ্ধে পশ্চিমা মিডিয়া উঠেপড়ে লেগেছে বলে অভিযোগ করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান।

গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দেশটির রাজধানী আঙ্কারায় ‘ভবিষ্যৎ কর্ম; চ্যালেঞ্জ ও অর্জন’ শীর্ষক একটি সেমিনারে এ কথা বলেন এরদোগান।

তিনি বলেন, পশ্চিমা মিডিয়া যে তুরস্কের বিপক্ষে নেতিবাচক সংবাদ প্রকাশে উঠেপড়ে লেগেছে, এর মূল কারণ হল ইসলাম ও মুসলিমদের প্রতি শত্রুতাপোষণ। তুরস্কে সন্ত্রাসবাদ ও শরণার্থী-এ দুটি বিষয়ে তারা লাগামহীন সংবাদ প্রচার করছে পশ্চিমা মিডিয়াগুলো।

তুর্কি প্রেসিডেন্ট বলেন, বৈশ্বিক অন্যায় ও অবিচারের বিপক্ষে আমাদের কণ্ঠস্বর যখনই গর্জে উঠে পশ্চিমা মিডিয়া তখনই আমাদেরকে আক্রমণ করে সংবাদ প্রচার করে।

পশ্চিমা মিডিয়ার সমালোচনা করে তিনি বলেন, যেখানে তুরস্ক ৪০ লাখ শরণার্থীকে আশ্রয় দিয়েছে সেখানে পশ্চিমা মিডিয়াগুলো বিশ্বের দরবারে তুরস্কের অর্থনীতির পতন দেখাতে চায়। তার মূলত মুসলিমদের প্রতি শত্রুতাবশত এ সকল সংবাদ প্রচার করছেতুরস্ক ৪০ লাখ শরণার্থীকে আশ্রয় দিয়েছে।

আরএইচ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ