শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মোদির হেলিকপ্টারে তল্লাশি করে বরখাস্ত নির্বাচনী পর্যবেক্ষক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বহনকারী হেলিকপ্টারে তল্লাশির অভিযোগে মোহসিন নামে একজন সিনিয়র কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে ভারতের নির্বাচন কমিশন।

গত মঙ্গলবার ওড়িশার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে যাওয়ার সময় মোদিকে বহনকারী হেলিকপ্টারে তল্লাশি করা হয়। বরখাস্ত হওয়া মোহসিন ওড়িশার সম্বলপুর জেলায় নির্বাচনী পর্যবেক্ষক হিসেবে দায়িত্বরত ছিলেন।

নির্বাচন কমিশনের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, এসপিজি নিরাপত্তা বলয়ে থাকা ভিভিআইপিদের সম্পর্কে নির্বাচন কমিশনের আচরণবিধি লঙ্ঘন করেছেন কর্ণাটক ক্যাডেটের এ কর্মকর্তা। তাই তাকে বরখাস্ত করা হয়েছে।

তবে এ ঘটনার পরে কংগ্রেসের টুইট, মোদী হেলিকপ্টারে কী নিয়ে যান, যা তিনি সারা দেশকে দেখাতে চান না। একই সঙ্গে তাদের দাবি, প্রধানমন্ত্রীর কপ্টারে তল্লাশি চালানো যাবে না, এমন কোনও নিয়ম কোথাও নেই।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ