শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

সিরাজগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ঠ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসকের অবহেলায় নরেন গোপাল চক্রবর্তী নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১৭ এপ্রিল) সকালে হাসপাতালের সার্জারি বিভাগে (পুরুষ) এই ঘটনাটি ঘটে। নিহত নরেন গোপাল চক্রবর্তী সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গারামাসি গ্রামের নব কুমার চক্রবর্তীর ছেলে এবং সে ইষ্টার্ন ব্যাংক লি. এ কর্মরত ছিলেন।

নিহতের মামা উজ্জল চক্রবর্তী জানান, মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ নরেন গোপালের শ্বাসকষ্ট শুরু হলে তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকেরা নরেন গোপালকে রাতেই সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ঠ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান।

তাকে এই হাসপাতালের চতুর্থ তলায় সার্জারি বিভাগে (পুরুষ) ভর্তি করা হলেও রাতে আর কোন চিকিৎসক দেখেনি। এই বিভাগের ৪০৩ নম্বর রুমে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসককে বারবার অনুরোধ করার পরেও রোগীকে কোন চিকিৎসাসেবা দেয়া হয়নি। অবশেষে বুধবার সকালে নরেন মৃত্যু হয়।

এ বিষয়ে সার্জারি বিভাগের (পুরুষ) সিনিয়র স্টাফ নার্স সেলিনা পারভিন জানান, একুইট পেইন (পেট ব্যাথা) উল্লেখ করে এই রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাকে সে চিকিৎসাই দেয়া হয়েছে। তবে প্রকৃতপক্ষে এই রোগী এ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত ছিল।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ