শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

আটক শাহজালালে যাত্রীর পেটে সাড়ে ৪ হাজার পিস ইয়াবা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ শামসুল হুদা (৩০) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। জব্দকৃত  ইয়াবার মূূল্য ১৩ লাখ ৫০ হাজার টাকা।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে আটক করা হয় তাকে। আটক শামসুল হুদা নীলফামারীর ডিমলা থানার নাউতারা ইউনিয়নের সাত্নাই কলোনির রফিকুল ইসলামের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে তাকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয় বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

শামসুল হুদা দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে বিমানের বিজি০৪৩৬ ফ্লাইটযোগে কক্সবাজার থেকে ঢাকায় আসেন। সে সময়  তাকে আটক করা হয়। তপর তার পাকস্থলি এক্সরে করে পেটে সাড়ে চার হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আটক শামসুল হুদার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরএইচ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ