শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বজ্রপাতের আঘাত দুবাইয়ের বুরুজ খলিফায় , ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মিশরের পিরামিড থেকে চিচেন ইৎজা, টুইন টাওয়ার থেকে বুর্জ খলিফা পর্যন্ত মানুষ সবসময় চেয়েছে আকাশকে ছুতে। সেই আকাশ ছোয়ার লড়াই এ বিজয়ী এখনপর্যন্ত বুর্জ খলিফা। আরব আমিরাতের দুবাই শহরে অবস্থিত বুর্জ খলিফা বর্তমানে পৃথিবীর সর্বোচ্চ ভবন ২০০৮ সাল থেকে। যদিও ভবনটি ২০১০ সালের ৪ঠা জানুয়ারী উদ্বোধন করা হয়।

সম্প্রতি গগনচুম্বী এই ভবনটিতে বজ্রপাত স্পর্শ করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, প্রচণ্ড বৃষ্টির মধ্যে হঠাৎ বজ্রপাত শুরু হয়। আকাশ থেকে নেমে আসা বজ্রটি বুরুজ আল খলিফার চূড়া স্পর্শ করে।

ভিডিওটি দেখে এটিকে বজ্রপাতের দৃশ্য মনে নাও হতে পারে, কারণ আকাশ থেকে নেমে বজ্রটি বুরুজ আল খলিফার চূড়ায় এমনভাবে মিশে গেছে, মনে হবে যেন আলোকসজ্জার ঝলকানি।

সুন্দর এ দৃশ্যটি দুবাইয়ের যুবরাজ শেখ হামদান বিন মোহাম্মাদ বিন রশিদ আল মাকতুম তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

৮২৮ মিটার উচ্চতার এ টাওয়ায়ে বজ্রপাতের দৃশ্যটি যুবরাজের ইনস্টাগ্রামে শেয়ার করার পর ভিডিওটি অনলাইনে ভাইরাল হয়ে যায়।

দুবাইয়ের ক্রাউন প্রিন্স শেখ হামদান বিন মোহাম্মাদ বিন রশিদ আল মাকতুম (ফাজা) ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে ৩৬ বছর বয়সী এই যুবরাজের প্রায় ৭৭ লাখের বেশি ফলোয়ার রয়েছে।

এ সপ্তাহে দুবাইসহ সংযুক্ত আরব আমিরাতের প্রায় সব এলাকাতেই প্রচুর বৃষ্টি হচ্ছে। প্রচুর বৃষ্টিপাতে কয়েকটি এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ