শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

‘নৈতিক অবক্ষয় থেকে বাচঁতে সকলকে ইসলামের ছায়াতলে আসতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, নৈতিকতার চরম অবক্ষয় থেকে বাচঁতে সকলকে ইসলামের ছায়াতলে আসতে হবে। নৈতিকতার ভয়াবহ অবক্ষয় থেকে যুব সমাজকে উদ্ধার করতে না পারলে দেশ আরো ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হবে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বি-বাড়ীয়া জেলার স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে আয়োজিত ইসলামী যুব আন্দোলন বি-বাড়ীয়া জেলা যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, সমাজের প্রাণশক্তি যুবকদেরকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি থেকে মুক্ত করতে হবে। যুব সমাজই হল দেশ গড়ার প্রধান হাতিয়ার। অথচ সঠিক পরিকল্পনার অভাবে আমাদের দেশের কিছু যুবকরা আজ খুন, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক, চোরাচালানসহ সকল ধরণের অপকর্মে লিপ্ত। এই যুব সমাজের আদর্শিক উন্নয়ন ঘটাতে পারলে আমাদের সমাজের পুরো চিত্র পাল্টে যেত।

তিনি বলেন, একের পর এক নুসরাতরা লালসার শিকার হয়ে জীবন দিচ্ছে। আর কোন মা-বোনরা যেন নুসরাতের পরিণতি বরণ করতে না হয় এজন্য নুসরাতের হত্যাকারীদেরকে কঠোর শাস্তির মুখোমুখি করতে হবে।

তিনি আরও বলেন, সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে দেশে বাকশাল কায়েমের অপচেষ্টা করছে। জনগণের ভোটারাধিকার প্রতিষ্ঠায় দেশের সকল শ্রেণী-পেশার মানুষদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জেলা সভাপতি মুফতি আশরাফুল ইসলাম বিলালের সভাপতিত্বে অনুষ্ঠিত কনভেনশনে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মুফতী আব্দুর রহমান গিলমান। বক্তব্য রাখেন জেলা আন্দোলনের সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি সৈয়দ আনোয়ার হোসেন লিটন, ওবায়দুল হক, মাওলানা শরীফ উদ্দিন, শেখ শাহ আলম, ইউনুছ আহমদ প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ