শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

শাহজালাল বিমানবন্দরে ১২ স্বর্ণের বার ও ৮০ কচ্ছপসহ বাবা-ছেলে আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে তিন কেজি ওজনের ১২টি স্বর্ণবার ও বিরল প্রজাতির ৮০টি কচ্ছপসহ দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- এমএ খালেক ও তাজুল ইসলাম। তারা সম্পর্কে বাবা-ছেলে।

শুল্ক গোয়েন্দা ও কাস্টমস হাউজের যৌথ দল বৃহস্পতিবার ব্যাংকক থেকে টিজি৩২১ ফ্লাইটে আসা যাত্রী এমএ খালেক ও তার ছেলে তাজুল ইসলামের কাছ থেকে এগুলো জব্দ করে। স্বর্ণবারগুলোর ওজন দুই কেজি ৯৯৭ গ্রাম।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. শহীদুল ইসলাম বলেন, গোপন সংবাদের মাধ্যমে কাস্টমস গোয়েন্দা ও কাস্টমস হাউজের প্রিভেনটিভ দল জানতে পারে ব্যাংকক থেকে টিজি৩২১ ফ্লাইটযোগে আগত এক যাত্রীর মাধ্যমে স্বর্ণ চোরাচালান হবে।

বৃহস্পতিবার দুপুরে যাত্রী এমএ খালেক গ্রিন চ্যানেল অতিক্রম করে দুই নম্বর গেটে তার ছেলে তাজুল ইসলামের কাছে কালো স্কচটেপে মোড়ানো বস্তু হস্তান্তর করলে তাদের আটক করা হয়।

এ বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে এবং যাত্রী ও তার ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ