শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

নুসরাত হত্যাকারীদের ছাড় দেয়া হবে না: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফেনীর নুসরাত হত্যাকারীদের কোনো ছাড় দেয়া হবে না জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মাদরাসার একটি ছাত্রী অধ্যক্ষের দ্বারা নিগৃহীত হয়। এবং তাকে আগুন দিয়ে পুড়িয়ে নির্মমভাবে হত্যা করা হয়। মানুষকে আগুন দিয়ে পুড়িয়া মারার নিন্দা করার ভাষা আমার নেই। চেষ্টা করেছিলাম মেয়েটাকে বাচাঁনো যায় কি-না। এমনকি সিঙ্গাপুরে নেওয়ার বিষয়ে ডাক্তারের সঙ্গে কথা বলা হয়। সেটা আর হয়নি। সে আমাদের ছেড়ে চলে গেছে। তাকে বিনা কারণে নির্মমভাবে হত্যা করা হলো।

তিনি আরো বলেন, ইতিমধ্যে অপরাধীদের গ্রেফতার করা হয়েছে এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তি পেতে হবে। যাতে এই রকম ঘটনা আর না ঘটে। তবে, দুভার্গ্য এ অগ্নিসন্ত্রাস সৃষ্টি করল বিএনপি। ২০১৩ সালে নির্বাচন বন্ধের নামে তারা (বিএনপি) এই অগ্নিসন্ত্রাস সৃষ্টি করেছিল। ২০১৪ সালে নির্বাচন ঠেকাতে চেয়েছিল, তারা পারেনি। জানুয়ারি মানে নির্বাচন হয়। কিন্তু অহেতুক কিছু মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ