শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

মাদকের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় হামলা, বিচার চাইলেন মাওলানা আবদুর রশিদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মসজিদে মাদকের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় কক্সবাজার সদরের ইসলামাবাদে এক মসজিদের ইমামের উপর চেয়ারম্যান ও এলাকার মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে রাতভর মারধর করেছে। এই ঘটনায় সুষ্ঠু তদন্তপূর্বক বিচার চেয়েছেন হামলার শিকার হাফেজ মাওলানা আবদুর রশিদ।

মঙ্গলবার (৯ এপ্রিল) কক্সবাজার শহরে এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে হেফাজত ইসলামী বাংলাদেশ কক্সবাজার জেলা।

সংবাদ সম্মেলনে আহত হাফেজ মাওলানা আবদুর রশিদ বলেন, মাদক ব্যবসা ও সেবনের কুফল সম্পর্কে মসজিদে মুসল্লীদে উদ্দেশে সচেতনতামুলক বক্তব্য দিতে অনুরোধ জানান প্রশাসন। প্রশাসনের নির্দেশনা মতে মাদক ব্যবসা ও সেবনের বিরুদ্ধে আলোচনা করি। তাতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা আমার ওপর হামলা চালায়।  আমি প্রসাশনের কাছে আমার ওপর হামলার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ঘটনায় ইতোমধ্যে মামলার প্রস্তুতি ও বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন হেফাজত ইসলামী বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবিব।

হেফাজত নেতা মাওলানা ইয়াছিন হাবিব বলেন, নির্যাতনকারী ইসলামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নুর ছিদ্দিক ও তার লালিত সন্ত্রাসী নুরুচ্ছবি, জাফর আলমকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় বৃহত্তর র্সবস্তরের জনগণ ও আলেম-ওলামাকে নিয়ে আন্দোলন করা হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য পেশ করেন হেফাজত ইসলামী বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা কেফায়েত উল্লাহ, সদস্য মাওলানা আখতার কামাল, হাফেজ মো: শাহজাহান ও আহত ইমাম আব্দুর রশিদের শ্বশুর হাজী ফজল করিমসহ হেফাজত নেতা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল কক্সবাজার সদরের ইসলামাবাদ টেকপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও হেফাজত ইসলাম বাংলাদেশ’র ইসলামাবাদ ইউনিয়নের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবদুর রশিদ মাদক ব্যবসা ও সেবনের কুফল সম্পর্কে মসজিদে মুসল্লীদের উদ্দেশে আলোচনা করায় তার ওপর ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান ও মাদক ব্যবসায়ীরা রাতভর ইমামের উপর বর্বর নির্যাতন চালায় বলে অভিযোগ পাওয়া যায়।

ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক ও এলাকার চিহ্নিত মাদক কারবারী নুরুচ্ছবি এবং জাফর আলম ঘটনাটি ঘটিয়েছে বলে প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছে।

 

এমএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ