শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

ইরানের আইআরজিসিকে সন্ত্রাসী ঘোষণা: যা বললেন খামেনি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইরানের আইআরজিসিকে যুক্তরাষ্ট্র বিদেশি সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা দেওয়াকে বর্জন করেছেন দেশটির সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি।

তিনি আইআরজিসির প্রশংসা করে বলেন, এ বাহিনী দেশি ও বিদেশি শত্রুদের মুখোমুখি অবস্থানে ছিল। এ সময় তিনি ট্রাম্পের বক্তব্যের প্রতিক্রিয়া হিসেবে বলেন, যুক্তরাষ্ট্র আমাদের অগ্রগতি থামাতে ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) আয়াতুল্লাহ আলী খামেনি দেশটির রাষ্ট্রীয় টিভিতে এসব কথা বলেন।

আয়াতুল্লাহ আলী খামেনি বলেন, ইরানের বিপ্লবী বাহিনী ১৯৭৯ সাল থেকে দেশি ও বিদেশি শত্রুদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে এবং সবসময় দেশকে রক্ষা করছে।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সোমবার ইরানের আইআরজিসি বাহিনীকে বিদেশি সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ