শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১১ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ প্রাণ গেছে কমপক্ষে ১১ জনের। রোববার, রাতের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩৪ জন। আশঙ্কা-বাড়তে পারে প্রাণহানি।

কর্তৃপক্ষ জানায়, স্থানীয় সময় রাত সাড়ে ১১টা নাগাদ হয় এ দুর্ঘটনা। নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরের দিকে যাচ্ছিলো বাসটি। পথে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিক বহনকারী বাসটি গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে প্রাণ হারান ছয় বাংলাদেশি’সহ ৯ জন। হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় আরও দু’জনের।

বাংলাদেশ হাই কমিশনের পক্ষ থেকে জানানো হয়, নিহতরা হলেন মোহাম্মদ সোহেল, মোহাম্মদ মমিন, আল আমিন, মোহাম্মদ রাকিব মহসিন, মোহাম্মদ গোলাম ও রামু চৌধুরী। আহতদের পুত্রজায়া সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানিয়েছে, হতাহতরা সবাই এম.এ.এস কার্গো প্রতিষ্ঠানের চুক্তিভিত্তিক শ্রমিক। দুর্ঘটনার সময় চালক-হেল্পারসহ মোট ৪৫ জন আরোহী ছিলেন বাসটিতে।

এমএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ