শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইমরান খানের কার্যালয়ে আগুন, কর্মচারীদের বের করার পর বের হলেন ইমরান খান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নিজ দফতরে আগুন লাগার খবর পেয়ে আগে সহকর্মীদের বেরিয়ে যাওয়ার আদেশ দিয়েছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। সোমবার দুপুরের পর ইমরান খানের কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সে সময় প্রধানমন্ত্রী ইমরান খান বোর্ড রুমে একটি বৈঠকে ছিলেন। আগুনের খবর পাওয়ার পরও তিনি বৈঠক ত্যাগ করেননি। খবর জিয়ো টিভির।

ধোঁয়া ছড়িয়ে যাওয়ার পর এ বিষয়ে তাকে জানানো হলে তিনি বলেন, অন্য কর্মকর্তা-কর্মচারীরা বের হওয়ার পর তিনি বের হবেন। প্রথমে অন্যদের বের করে তারপর ইমরান সেখান থেকে বের হন।

পাক প্রধানমন্ত্রী দফতরের মুখপাত্র জানান, প্রধানমন্ত্রী কার্যালয়ের ৬ষ্ঠ তলায় একটি বাথরুম থেকে অগ্নিকাণ্ডের সূচনা হয়। শর্টসার্কিট থেকে লাগা এ আগুন ওই তলা পেরিয়ে উপর তলায়ও ছড়িয়ে পড়ে। তবে ফায়ার সার্ভিসের তৎপরতায় দ্রুতই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

এ ঘটনায় প্রধানমন্ত্রী ইমরান খানসহ সবাই নিরাপদে রয়েছেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ