শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইমরান খানের কার্যালয়ে অগ্নিকাণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কার্যালয়ে আগুহ্ন লেগেছে। সে সময় ইমরান খান ভবনের ভেতরেই অবস্থান করছিলেন। তবে ফায়ার সার্ভিসের সঙ্গে সঙ্গে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

জিও টিভির খবর বলছে, কার্যালয়ের তৃতীয় তলায় একটি বাথরুম থেকে আগুনের উৎপত্তি। দফতরের মুখপাত্র বলেন, একটি শর্টসার্কিট থেকেই এই আগুনের সূত্রপাত। তবে অফিসে অগ্নিনির্বাপনের পর্যাপ্ত ব্যবস্থা ও এবং ফায়ার সার্ভিসের তৎপড়তায় দ্রুতই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

সূত্র জানায়, দফতরের সবাই সুস্থ আছেন। অগ্নিকাণ্ডের সময় সবাইকে সরিয়ে নেওয়া হয়। সেসময় ভবনের ভেতরেই একটি বৈঠকে ছিলেন ইমরান। কয়েকটি সূত্র জানায়, আগুনের খবর পাওয়ার পরও বৈঠক চালিয়ে যাচ্ছিলেন তিনি। তিনি বলেন, প্রথমে তার কর্মীরা বের হবেন। সবার শেষে নিজে ভবন ত্যাগ করবেন।

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ