শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঝড়ে ভবনের দেয়াল ভেঙে ইমাম আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল ইউনিয়নে ঝড়ে একটি ভবনের অংশ ভেঙে পার্শ্ববর্তী মসজিদের ওপর পড়ে। এতে ওই মসজিদের ইমাম মাওলানা আব্দুল আলিম (৩২) আহত হয়েছেন।

শনিবার রাতে উপজেলার বড়কুল ইউনিয়নের এন্নাতলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। রাতেই তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা গেছে, মিজি বাড়ির দিদারুল আলম মিজি পাঁচ বছর ধরে প্ল্যান ছাড়াই দোতলা ভবন নির্মাণ কাজ করে রাখেন। প্রথম তলার কাজ শেষ হলেও দোতলার কাজ শেষ হয়নি। ভবনের দোতলা ঝুঁকিপূর্ণ ও অরক্ষিত হয়ে পড়েছে।

মাওলানা আব্দুল আলিম গনমাধ্যমকে বলেন, রাতে মসজিদের মধ্যে ঘুমিয়ে ছিলাম। ঝড়ের মাঝে অচমকা মিজি বাড়ির অসম্পূর্ণ ভবনের দেয়াল ধসে পড়ে। এতে মসজিদের টিনেরচাল ভেঙ্গে আমার মাথায় পড়ে। চিকিৎসক আমার মাথায় পাঁচটি সেলাই দিয়েছেন।

মিজি বাড়ির বাসিন্দা রাশেদ মিজি, কাউছার হামিদ ও রাজ্জাক মিজি জানান, ভবনটি ঝুঁকিপূর্ণ। ভবনের দুইপাশে টিনের ঘরের বসতি রয়েছে। এখন সবাই নিরাপত্তাহীনতায় ভুগছে। যে কোনো মুহূর্তে ভবনটি ধসে পড়লে কয়েক পরিবারে প্রাণহানীসহ ব্যাপক ক্ষতি হতে পারে। বিষয়টি প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ প্রয়োজন।

প্ল্যান করা হয়নি স্বীকার করে ভবনের মালিক দিদারুল আলমের পরিবারের পক্ষ থেকে বলা হয়, আর্থিক সংকটে ভবনের বাকি কাজ করা হয়নি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ