শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

জান্নাতুল নাঈমকে বাঁচাতে এগিয়ে আসুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

তামিম আহমেদ: ইডেন মহিলা কলেজের স্নাতকোত্তর শেষ পর্বের শিক্ষার্থী জান্নাতুল নাঈম (২৩)। তিন ভাই বোনের মধ্যে সেই ছোট। স্নাতকোত্তর শেষ করতে কিছুদিন বাকি। এর মধ্যে তার কিডনি বিকলের বিষয়টি ধরা পড়ে। পরীক্ষা করে জানা যায় তার দুটি কিডনি বিকল।

অর্থিক অসচ্ছলতার মধ্যেও পারিবারের সদস্য ও বন্ধুদের চেষ্টায় কোনোভাবে জান্নাতুল নাঈমকে বাঁচিয়ে রাখা হয়েছে। কিন্তু মেডিক্যাল পরীক্ষায় সেটি না মেলায় দিতে পারেননি তার বড় ভাই ও মা।

তাকে বিদেশে নিয়ে কিডনি প্রতিস্থাপন করতে অন্তত ৪৫ লাখ টাকার প্রয়োজন। এ টাকা তার পরিবারের কাছে যোগাড় করা অসম্ভব।

বড় ভাই সুমন বলেন, আমার বোনকে গত ২ ডিসেম্বর হাসপাতালে নিয়ে যাই। গত সপ্তাহে তাকে বাসায় নিয়ে এসেছি। এখন সপ্তাহে তিন দিন সোনার বাংলা ফাউন্ডেশনে ডায়ালাইসিস করাতে হয়। এজন্য খরচ হয় ১৮০০ টাকা। ইনজেকশনের জন্য লাগে ১৯০০ টাকা।

জানা যায়, জান্নাতুল নাঈমকে প্রথমে আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে কিডনি ইনস্টিটিউটে নিয়ে যান তারা। এরপর নেওয়া হয়েছে কিডনি ফাউন্ডেশনে। সেখান থেকে নেওয়া হয় পপুলার হাসপাতালে।

আর্থিক সহায়তা পাঠানোর ঠিকানা:

মাঈনউদ্দিন (Myeenuddin), অ্যাকাউন্ট নং- ২১০১৫১২৮১৭০০১, সিটি ব্যাংক, পল্লবী শাখা, ঢাকা। জাহিদ হাসান (Jahid Hasan), অ্যাকাউন্ট নং-১৪১১০১৩৮৬২৮৫, ডিবিবিএল শাখা, কুমিল্লা। মো. জাহিদ হাসান (Md. Jahid Hasan), অ্যাকাউন্ট নং-২৩০২৪২৯৪৫৯০০১, সিটি ব্যাংক, উত্তরা শাখা, ঢাকা।

রকেটে টাকা পাঠানোর ব্যক্তিগত অ্যাকাউন্ট ০১৭১৯১৫২৯১৯৯, ০১৮৬৫৬৮৫৫৫৫৭। বিকাশে টাকা পাঠানোর ব্যক্তিগত অ্যাকাউন্ট ০১৭১৭৪০৯৭৫৮, ০১৭৪৮০৮১৫৩১, ০১৮২৫০০৮১৩৬, ০১৮৬৫৬৮৫৫৫৫। বিকাশ এজেন্ট অ্যাকাউন্ট নম্বর ০১৯৭৬৩৭৬১৪৯।

আর্থিক সহায়তা পাঠানোর আগে বা পরে সুমন (০১৭৪৮০৮১৫৩১) ও জাহিদের সঙ্গে (০১৭১৪৬১৭৭৭৩) যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করুন- http://jannatulnime.com/

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ