শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণ, প্রধান আসামির আত্মসমর্পণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণ ঘটনার প্রধান আসামি আবুল কালাম ওরফে বেচু মাঝি আদালতে আত্মসমর্পন করেছেন।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে জেলার ২নং আমলি আদালতে তিনি আত্মসমর্পণ করেন। বিচারক নবনীতা গুহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই মামলায় গ্রেপ্তারকৃত দুই আসামিকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মামলায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রসঙ্গত, নির্বাচনকে কেন্দ্র করে গত রোববার রাতে বাড়ি যাওয়ার পথে গণধর্ষণের শিকার হন ওই নারী। সে সময় তার স্বামীকে আটকে রেখে মারধরও করা হয় বলে অভিযোগ করেন তিনি। পরদিন ১২জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা করেন তার স্বামী।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ