শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রাঙ্গামাটিতে ৭ নিহতের খবর, নিশ্চিত নয় প্রশাসন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীদের দুপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত সাতজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (৩ এপ্রিল) সকালে গাইন্দ্যা ইউনিয়নের পিজক পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে পুলিশ প্রশাসন এ ঘটনার সত্যতা এখনও নিশ্চিত করেনি।

সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ শেখ সাদেক। তিনি গণমাধ্যমকে জানান, আজ ভোরে আঞ্চলিক একটি দলের সঙ্গে আরাকান বিদ্রোহীদের গোলাগুলির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পুলিশ ও সেনাসদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ খুঁজছেন।

তবে পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর কবির বলেন, আমরা স্থানীয়দের থেকে এ সংবাদ পেয়েছি। এরপর রাজস্থলী থানা ওসিসহ পুলিশ সদস্যদের সেখানে পাঠানো হয়।তারা ঘটনাস্থলে গিয়ে কোন মরদেহ পায়নি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ