শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বুড়িগঙ্গায় নৌকাডুবি, ৪ জনের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মৌসুমের প্রথম কালবৈশাখীর তাণ্ডবে বুড়িগঙ্গায় নৌকাডুবির ঘটনায় নারী শিশুসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন, সাব্বির হোসেন(১৮), তুহিন(২০), রুমি আক্তার(২০) ও তার তিনবছরের শিশু পুত্র আলী হোসেন।

পুলিশ জানায়, ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার খোলামুড় এলাকা থেকে রবিবার সন্ধ্যায় সাব্বির হোসেন (১৮) ও তুহিন (২০) সহ ৬ বন্ধু নৌকা যোগে বুড়িগঙ্গা নদী পার হয়ে কামরাঙ্গীরচর যাওয়ার পথে ঝড়ের কবলে পড়ে। এতে নৌকা ডুবে গেলে চারজন সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হন সাব্বির ও তুহিন।পরে স্থানীয়রা রাত সাড়ে ৮ টায় দুইজনের মরদেহ বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করে।

অপর দিকে কেরানীগঞ্জ মডেল থানার বরিশুর এলাকায় রুমি আক্তার ও তার শিশু পুত্র আলী হোসেন কামরাঙ্গীরচর এলাকার মাদরাসাপাড়ায় যাওয়ার সময় তাদের নৌকা ঝড়ের কবলের পড়ে নিখোঁজ হন। পরে রাত ৮টার দিকে মা-ছেলের মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তা উদ্ধার করে। এ ব্যাপারে রুমির স্বামী জিয়াউর রহমান বাদী অপমৃত মামলা করে।

এদিকে সোমবার চার মরদেহ ময়নাতদন্তের জন্যে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মুহাম্মদ যুবায়ের জানান, এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ