শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

স্থায়ীভাবে বন্ধ হলো চ্যানেল নাইনের বার্তা বিভাগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হলো স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নাইনের বার্তা বিভাগ। বুধবার সন্ধ্যা ৭টার সংবাদ প্রচারের মধ্য দিয়ে বার্তা বিভাগ বন্ধ করে দিলেন চ্যানেলটির মালিকপক্ষ।

এখন থেকে চ্যানেলটি জেনারেল ইন্টারটেইনমেন্ট ও স্পোর্টসভিত্তিক অনুষ্ঠান প্রচার করবে।

চলতি মাসের ৪ তারিখে চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান স্বাক্ষরিত এ বিষয়ে একটি নোটিশ দেয়।

সেই নোটিশে বলা হয়ে, এতদ্বারা চ্যানেল নাইনের বার্তা বিভাগে কর্মরত সকল সদস্যের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনারা দীর্ঘদিন যাবত চ্যানেল নাইনে অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছেন, যা চ্যানেল নাইনের ভাবমূর্তি বিভিন্নভাবে বৃদ্ধি করেছে।

সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষ শুধু জেনারেল ইন্টারটেইনমেন্ট এবং স্পোর্টস সংশ্লিষ্ট অনুষ্ঠান সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। ফলে আগামী ২৮ মার্চ থেকে চ্যানেল নাইনে খবর সম্প্রচারসহ বার্তা বিভাগে সকল কার্যক্রম বন্ধ থাকবে।

বর্ণিত অবস্থায়, বার্তা বিভাগে কর্মরত সব সদস্যকে চাকরি থেকে অব্যাহতি দানের নোটিশ প্রদান করা হলো, যা আজ হতে ৯০ দিনের মধ্যে কার্যকর হবে। প্রতিষ্ঠানের প্রতি আপনাদের অবদান চ্যানেল নাইন কর্তৃপক্ষ সব সময় স্মরণ করবে।

চ্যানেলটি থেকে চাকুরি হারানো নাম প্রকাশে অনিচ্ছুক এক সাংবাদিক জানান, বার্তা বিভাগ বন্ধ হওয়ায় ঢাকা অফিসে ৯৫ জন ও ঢাকার বাইরে বিভিন্ন জেলা ও বিভাগ পর্যায়ে নিয়োজিত প্রায় দেড় শতাধিক সাংবাদকর্মী বেকার হলেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ