শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

প্রকাশ হলো দেওবন্দিয়্যাত ও আমরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রকাশ হলো দারুল উলুম দেওবন্দ, দেওবন্দিয়্যাত ও আমাদের মানহাজ নিয়ে লেখা বই ‘দেওবন্দিয়্যাত ও আমরা’।

বইটি প্রকাশ করেছে মাকতাবাতুস সুন্নাহ। আত্মসমালোচনায় লেখা ‘দেওবন্দিয়্যাত ও আমরা’ বইটি মূলত দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসিন ও শায়খুল হাদিস, সাইদে মিল্লাত মুফতি সাইদ আহমদ পালনপুরীর ইফাদাতের আলোকে লেখা। লিখেছেন মুহাম্মাদ উবায়দুল্লাহ আসআদ কাসেমি।

বইটিতে আমাদের মাঝে অনুপ্রবেশ করা অদেওবন্দিয়্যাত চেতনার সমালোচনা করে মূল চেতনার আলোচনা করা হয়েছে। টানা হয়েছে অসংখ্য উদ্ধৃতি। যাতে রশিদি ও কাসেমি সেই নিভু নিভু চেতনা ফের জ্বলে উঠে।

২১৬ পৃষ্ঠার বইটির মুদ্রিত মূল্য ৩২০টাকা। উন্নতমানের কভার ও কাগজে বইটি প্রকাশ করেছে মাকতাবাতুস সুন্নাহ বাংলাবাজার।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ