শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঢাকার কলাবাগান বড়বাড়ী মাদরাসায় নুরানি মুয়াল্লিম আবশ্যক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ারইসলাম:  হাজী নরসিন বড়বাড়ী মাদরাসা ও ইয়াতীমখানা,  বাইতুল মাওলা জামে মসজিদ। ২৫৭/বি, কাঠালবাগান, কলাবাগান, ঢাকা-১২০৫।

এ মাদরাসায় নুরারি বিভাগে একজন অভিজ্ঞ শিক্ষক নিয়ােগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী ১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদ যােহর প্রয়ােজনীয় কাগজপত্র সহ যােগাযােগ করতে হবে।

হাফেজ ও নূরানি তা'লিমুল কুরআন বাের্ড প্রশিক্ষণ প্রাপ্ত প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হইবে। প্রায় সম্মানজনক বেতন দেওয়া হবে। যােগাযােগ ও হাজী নরসিন বড়বাড়ী মাদরাসা ও ইয়াতীমখানা, বাইতুল মাওলা জামে মসজিদ ২৫৭/বি, কাঠালবাগান, কলাবাগান, ঢাকা-১২০৫ ০১৭৮৩৭৫১০২০, ০১৭৫৬১৭০২৯৭,০১৭৫৬৬৯৩১১।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ