শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী অসুস্থ; দোয়া কামনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, শিক্ষাবিদ, নদওয়াতুল উলামা আল-আলামিয়্যার চেয়ারম্যান মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী দীর্ঘদিন ধরে চোখের রেটিনার সমস্যায় ভোগছেন।

বর্তমানে তিনি সৌদি আরবের মদীনায় অবস্থিত মুসতাশফা আল-আহমাদী হাসপাতালে ভর্তি আছেন।

আজ (১৯ জানুয়ারি) বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ড. জামিল-উদ-দীন মির্যা-এর তত্ত্বাবধানে (সৌদী আরব সময়) সকালে চোখের অপারেশন হবে। তিনি দেশবাসী, প্রবাসী, আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের কাছে দ্রুত পূর্ণ সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী একজন আর্ন্তজাতিক ইসলামিক স্কলার, লেখক ও অনুবাদ। দেশ-বিদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে তিনি জড়িত। লেখালেখি অঙ্গনে তিনি অনবরত দ্যুতি ছড়াচ্ছেন।

বিশেষ করে তার অনুদিত ‘ইসলাম আমার হৃদয় ছুয়েছে’ বই পাঠক সমাজে তাকে অনন্য উচ্চতা তুলে ধরেছে। সমাজ সেবায়ও তিনি উদার হস্ত। দীর্ঘদিন যাবৎ মদীনায় স্বপরিবারে প্রবাসী হিসেবে বসবাস করছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ