শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

গুগল ম্যাপ দেখে ড্রাইভিং করায় ৩০ ফুট খাঁদে গাড়ি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইদানিং প্রযুক্তি যেমন সবকিছু সহজ করে দিয়েছে, তেমনি অনেক ক্ষেত্রে বিপদের কারণও হয়ে গেছে। এমনই এক ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরেছেন তিন বন্ধু।

গুগল ম্যাপ দেখে চালানোর সময় গাড়িসহ ৩০ ফুট গভীর খাঁদের পানিতে পড়ে যার তারা। তবে স্থানীয়রা উদ্ধার করায় প্রাণে বাঁচলেও ওই তিনজন বুকে ও মাথায় আঘাত পেয়েছেন।

ভারতের কেরালার পালামট্টম-অবলিচল রোডের ইনজাথোট্টির কাছে বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার শিকার তিন যাত্রী গোকুলদাস, ইসাহক এবং মুস্তফা ত্রিশূরের ওয়াক্কানচেরির বাসিন্দা।

ত্রিশূর থেকে মুন্নার যাওয়ার জন্য শর্টকাট এই রাস্তা ধরেছিলেন তারা। অচেনা রাস্তা হওয়ায় গুগল ম্যাপ দেখে গাড়ি চালাচ্ছিলেন।

ওই যুবকরা জানিয়েছেন, পালামট্টম-অবলিচল রোড ধরে যাওয়ার সময় হঠাৎ মাঝ রাস্তায় একটি বিশাল খাদ নজরে আসে তাদের। কিন্তু গাড়ি তখন খাদের প্রায় কিনারায় চলে যায়। চালকের আসনে থাকা যুবক ব্রেক কষে গাড়ি থামানোর চেষ্টা করেও পারেননি। নিয়ন্ত্রণ হারিয়ে তিন জনকে নিয়ে গাড়িটি পড়ে যায় ওই খাদে।

খাদের মধ্যে প্রায় আট ফুট গভীর জল ছিল। তবে দুর্ঘটনার কারণে গাড়ির দরজা খুলে যাওয়ায় তিনজনই কোনও ক্রমে গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন।

কিন্তু কেউই সাঁতার জানতেন না। তাই গাড়ির ওপর দাঁড়িয়ে সাহায্যের জন্য অপেক্ষা করছিলেন তারা। তখন একটি রাবার কারখানায় কাজ করে বাইকে ফিরছিলেন ছয়জন। তারাই নিজেদের পরনের ধুতি খুলে গিঁট দিয়ে তিন যুবককে উদ্ধার করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে যান।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, ওই জায়গায় একটি সেতু ছিল। কিছুদিন আগেই সেটি ভেঙে নতুন একটি সেতু করে তৈরির সিদ্ধান্ত নেয় স্থানীয় গ্রাম পঞ্চায়েত। সেতু ভাঙা হলেও রাস্তার দুই দিকে ঠিকমতো সতর্কবার্তা দেয়া হয়নি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ