শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

আগামীকাল থেকে আফতাবনগর মাদরাসায় ৩ দিনব্যাপী ইসলাহি ইজতেমা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুম ঢাকা আফতাবনগর মাদরাসার উদ্যোগে আয়োজিত ৩ দিনব্যাপী ইসলাহি ইজতেমা।

আগামী ২৩, ২৪ ও ২৫ নভেম্বর আফতাবনগর মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও আওলাদে রসুল আল্লামা আসআদ মাদানীর খলিফা মুফতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ৩ দিনব্যাপী এ ইসলাহি ইজতেমা অনুষ্ঠিত হবে।

ইজতেমায় দিনের বেলা ঈমান-আকিদা, অযু, গোসল ও নামাজের জরুরি মাসায়েলসহ সুরা-কেরাতের মশক ও নামাযের আমলি প্রশিক্ষণ প্রদান করা হবে।

এছাড়াও আমন্ত্রিত অতিথিরা ইসলাহি ইজতেমায় বিশেষ বয়ান পেশ করবেন। মহিলাদের উদ্দেশেও বয়ানের ব্যবস্থা রাখা হয়েছে ইসলাহি ইজতেমার এ আয়োজনে।

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ