শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বাঁচল শিশু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মায়ের হাত ফঁসকে রেললাইনে পড়ে যায় এক বছর বয়সী শিশু। এরপর শিশুটির বুকের সামান্য উঁচু দিয়ে ছুটে এক দুরন্ত রেলগাড়ি। কয়েক সেকেন্ড ধরে শুধু ঝমঝম আওয়াজ। কিন্তু অলৌকিকভাবে শিশুটির শরীরে আঁচড়টুকুও পড়ল না।

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের মথুরা স্টেশনে এ ঘটনা ঘটেছে।

সংবাদ সংস্থা এএনআই-এর বরাতে এনডিটিভির খবরে প্রকাশ, ট্রেন থেকে নামছিলেন এক দম্পতি। এসময় স্বামী ভারসাম্যহীন হয়ে স্ত্রীর গায়ে পড়েন এবং সঙ্গে সঙ্গে স্ত্রীর কোলে থাকা শিশুটি রেললাইনের দুই স্লিপারের মাঝে চলে যায়। এসময় ট্রেনও ছেড়ে দেয়।

ট্রেনটি স্টেশন ছেড়ে চলে যাওয়ার পরই এক ব্যক্তি লাইনে লাফিয়ে পড়ে শিশুটিকে টেনে তোলেন এবং পরিবারের হাতে তুলে দেন।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এনডিটিভি সেই ভিডিওটিও প্রকাশ করেছে।

ভিডিওতে দেখা যায়, স্টেশন ছাড়ছে একটি ট্রেন। ট্রেনটি প্ল্যাটফর্ম ছাড়ার পর দেখা যায়, রেললাইন থেকে একটি শিশুকে উদ্ধার করছেন এক ব্যক্তি। প্ল্যাটফর্মে থাকা লোকজন উদ্বেগ নিয়ে দেখছেন এ ঘটনা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ